1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
আবারো হাবের সভাপতি শাহাদাত হোসাইন - |ভিন্নবার্তা

আবারো হাবের সভাপতি শাহাদাত হোসাইন

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশ : শুক্রবার, ৩১ ডিসেম্বর, ২০২১, ০৬:৪৫ pm

হজ এজেন্সিস এসোসিয়েশন অব বাংলাদেশের (হাব) দ্বিবার্ষিক নির্বাচনে আবারো সভাপতি নির্বাচিত হয়েছেন এম শাহাদাত হোসাইন তসলিম। রাজধানীর কাকরাইলে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউশন মিলনায়তনে বৃহস্পতিবার রাত ১১টার দিকে নির্বাচন পরিচালনা বোর্ডের চেয়ারম্যান খন্দকার শামসুল আলম ফলাফল ঘোষণা করেন।

রাজধানীর কাকরাইলে ইনস্টিটিউশন অফ ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স মিলনায়তনে উৎসবমুখর পরিবেশে হাবের নির্বাচন অনুষ্ঠিত হয়। একই সময়ে চট্টগ্রাম এবং সিলেটেও নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচনে মোট ৭২৮ জন ভোটার ভোট দেন। মোট ভোটার সংখ্যা ১ হাজার ৪৪ জন। বিজয়ী সভাপতি তসলিম পেয়েছেন ৬৫০টি ভোট। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী গণতান্ত্রিক ঐক্যফ্রন্টের প্যানেল প্রধান আবদুস ছোবহান ভূঁইয়া ৭৯টি ভোট পেয়েছেন।

নির্বাচনে তসলিম এর নেতৃত্বাধীন প্যানেল–হাব সম্মিলিত ফোরাম থেকে ২৭ জন কেন্দ্রীয় সদস্য ও ১৩ জন ঢাকা আঞ্চলিক কমিটির সদস্য এবং চট্টগ্রামের আঞ্চলিক কমিটিতে ৭ জন নির্বাচিত হয়েছেন। এর আগে সিলেট আঞ্চলিক কমিটিতে ৭ জন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। বিজয়ী নেতারা পরবর্তীতে তাদের মহাসচিব নির্বাচিত করবেন। নব নির্বাচিত সভাপতি শাহাদাত হোসাইন বলেন, ‘সুন্দর ও সুশৃঙ্খল হজ ব্যবস্থাপনার পাশাপাশি হজযাত্রীদের কল্যাণ এবং হজ এজেন্সির সুখে-দুঃখে পাশে থাকবো।’

ভিন্নবার্তা/এমএসআই

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD