1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
আবারও ব্যর্থ সাকিব - |ভিন্নবার্তা

আবারও ব্যর্থ সাকিব

vinnabarta.com
  • প্রকাশ : সোমবার, ৩০ নভেম্বর, ২০২০, ০৮:২০ pm

ম্যাচ ফিক্সিংয়ের এক বছরের নিষেধাজ্ঞা থেকে ফিরেই বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে খেলছেন সাকিব আল হাসান। দীর্ঘদিন পর পেশাদার ক্রিকেট খেলতে নেমে প্রত্যাশিত পারফরম্যান্স করতে পারছেন না জাতীয় দলের এ তারকা অলরাউন্ডার।

মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে চলমান ফ্রাঞ্চাইজি টুর্নামেন্টে ব্যাটে-বলে নৈপুণ্য দেখাতে ব্যর্থ সাকিব। সোমবার ঢাকার বিপক্ষে ওপেনিংয়ে ব্যাট করতে নেমে ৯ বলে মাত্র ১১ রানে রুবেল হোসেনের বলে বোল্ড হন তিনি। এর আগে তিন ম্যাচে ১৫, ১২ ও ৩ রানে আউট হন।

ফ্রাঞ্চাইজি এ টুর্নামেন্টে আগের তিন ম্যাচে বল হাতেও সাফল্য পাননি সাকিব। প্রথম ম্যাচে ১৮ রান দিয়ে এক উইকেট শিকার করলেও দ্বিতীয় এবং তৃতীয় ম্যাচে ২৭ ও ১৪ রান খরচ করে কোনো উইকেট পাননি।

সোমবার ঢাকার বিপক্ষে টস হেরে ব্যাটিংয়ে নেমে ২.২ ওভারে ১৩ রানেই আউট খুলনার ওপেনার এনামুল হক বিজয়। এরপর ছয় রানের ব্যবধানে ফেরেন ব্যাটিংয়ে প্রমোশন নেয়া সাকিব আল হাসান। খুলনার এই ওপেনারকে ১১ রানে বোল্ড করেন রুবেল হোসেন। তিন নম্বর পজিশনে ব্যাটিংয়ে নেমে তরুণ পেসার শফিকুল ইসলামের বলে বোল্ড জহুরুল ইসলাম অমি।

৩০ রানে প্রথমসারির ৩ ব্যাটসম্যানের উইকেট হারিয়ে বিপদে পড়ে যাওয়া দলকে খেলায় ফেরান ইমরুল কায়েস ও মাহমুদউল্লাহ রিয়াদ। চতুর্থ উইকেটে তারা ৫৬ রানের জুটি গড়েন। ২৭ বলে ২৯ রান করে ফেরেন ইমরুল কায়েস।
ভিন্নবার্তা ডটকম/এন

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD