1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
আন্দোলনের নামে অরাজকতা করলে কঠোর হাতে দমন করা হবে: ভূমি মন্ত্রী |ভিন্নবার্তা

আন্দোলনের নামে অরাজকতা করলে কঠোর হাতে দমন করা হবে: ভূমি মন্ত্রী

vinnabarta.com
  • প্রকাশ : রবিবার, ১৭ নভেম্বর, ২০১৯, ০৮:৫৪ অপরাহ্ন

আন্দোলনের নামে দেশে কেউ অরাজকতা সৃষ্টি করলে তা কঠোর হাতে দমন করা হবে বলে মন্তব্য করেছেন ভূমি মন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাভেদ।

রবিবার দুপুরে সাভারের সিএনবি এলাকায় বিসিএস ক্যাডারভুক্ত (প্রশাসন পুলিশ বনও রেলওয়ে) এবং বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিস কর্মকর্তাদের ১১৯ তম সার্ভে এন্ড সেটেলমেন্ট প্রশিক্ষণ কোর্স ২০১৯ ও ২০ এর উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিয়ে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি একথা বলেন।

এসময় তিনি আরও বলেন, বিএনপি নেতাকর্মীরা দিশেহারা হয়ে সরকারের বিরুদ্ধে উঠে পড়ে লেগেছে। বর্তমান সরকারকে উন্নয়ন বান্দব সরকার উল্লেখ্য করে তিনি বলেন ভুমি মন্ত্রণালয় দুর্নীতি মুক্ত এই মন্ত্রণালয়ের কোন কর্মকর্তা ও কর্মচারীরা দুর্নীতি করে পার পাবেনা। দুর্নীতি বিরোধী অভিযান পরিচালনা করে সবাইকে জবাবদিহিতার মধ্যে নিয়ে আসা হচ্ছে। এখন দেশের মানুষ ভুমি মন্ত্রণালয়ে সবোর্চ্চ সঠিক সেবা পাচ্ছে। এজন্য তিনি দুর্নীতির উর্ধ্বে থেকে সরকারী কর্মকর্তাদের দায়িত্ব পালন করার আহবান জানান।

ভুমি মন্ত্রী এসময় আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্বাচনী প্রতিশ্রæতি অনুযায়ী দেশে দুর্নীতি বিরোধী অভিযান পরিচালনা করে বাস্তবায়ন করছে, যেই দুর্নীতি করুক কাউকে ছাড় দেওয়া হবে না। আওয়ামী লীগ থেকে দুর্নীতি বিরোধী অভিযান শুরু হয়েছে এবং সারাদেশে এই অভিযান অব্যাহত থাকবে।

তিনি বলেন, বিরোধীতার খাতিরে বিরোধীতা করলে হবে না গঠনমুলক সমালোচনা সবসময় আওয়ামীলীগ স্বাগত জানায়। দেশে এই দুর্নীতি বিরোধী অভিযান পরিচালনা করায় সুশীলসমাজসহ সবাই সরকারের প্রশাংশা করছে। দুর্নীতিবাজদের ধরায় সারাদেশে আওয়ামীলীগের সুনাম বেড়ে গেছে। সরকার সারাদেশে ভালো কাজ করছে আওয়ামী লীগ আরো বেশীদিন ক্ষমতায় থাকলে দেশে আরও বড়বড় উন্নয়ন হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে এসময় আরও উপস্থিত ছিলেন ভুমি মন্ত্রণালয়ের সচিব মাসছুদুর রহমান পাটওয়ারী, ভুমি রেকর্ড ও জরিপ অধিদপ্তরের মহাপরিচালক তসলীমুল ইসলামসহ আরো অনেকে। ৪৫ দিন ব্যাপি এ প্রশিক্ষণ কোর্সে দেশের বিভিন্ন স্থানের ৪৩ জন বিসিএস ক্যাডার অংশ গ্রহন করেন।

আইআই/শিরোনাম বিডি

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD