শিরোনাম

আদিতমারীতে পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ গুলিবিদ্ধ মাদকবিক্রেতা গ্রেপ্তার

লালমনিরহাট প্রতিবেদক

লালমনিরহাটের আদিতমারীতে পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ গুলিবিদ্ধ এক মাদকবিক্রেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) বিকেলে আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি-তদন্ত) সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে শুক্রবার (২০ সেপ্টেম্বর) ভোরে উপজেলার সাপ্টিবাড়ি ইউনিয়নের বিড়ানী রেলগেট এলাকায় বন্দুকযুদ্ধে গুলিবিদ্ধ অবস্থায় ওই মাদক বিক্রেতা গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারের নাম, আহালু মিয়া (৪০), সে উপজেলার দুর্গাপুর ইউনিয়নের উত্তর গোবদা গ্রামের আবুল হোসেনের ছেলে।

পুলিশ জানায়, মাদক পাচারকারী একটি চক্র ভারতীয় সীমান্ত থেকে মাদক নিয়ে মোটরসাইকেলে করে ফিরছে এমন খবরের ভিত্তিতে ভেলাবাড়ি ইউনিয়নের কালিরহাট ব্রিজ এলাকায় অভিযান চালায় থানা পুলিশ। এ সময় মোটরসাইকেলসহ আহালুকে আটক করে তার কাছ থেকে ৫০ বোতল ফেনসিডিল জব্দ করা হয়। এরপর তার দেওয়া তথ্যমতে শুক্রবার ভোর রাতে তাকে নিয়ে পুনরায় অভিযান চালালে সাপ্টিবাড়ি বিরানী রেলগেট এলাকায় আহালুর সহযোগিরা পুলিশের ওপর হামলা চালিয়ে তাকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা চালায়। এসময় পুলিশ চার রাউন্ড রাবার বুলেটের গুলি ছুড়লে আহালুর দুই পায়ে লেগে আহত হন। পরে পুলিশ তাকে গ্রেপ্তার করে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করে। বন্দুকযুদ্ধের ঘটনাস্থল থেকে গ্রেপ্তার আহালুর আরও ৫০ বোতল ফেনসিডিল জব্দ করা হয়।

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) সাইফুল ইসলাম বলেন, গ্রেপ্তার আহালুর বিরুদ্ধে থানায় ৫টি মাদক মামলা রয়েছে। এ ঘটনায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরও একটি মামলা দায়ের করা হয়েছে।

এমআই/শিরোনাম বিডি

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
আরো পড়ুুন