1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
আদালতের বাথরুমে আপত্তিকর অবস্থায় পুলিশ কর্মকর্তা |ভিন্নবার্তা

আদালতের বাথরুমে আপত্তিকর অবস্থায় পুলিশ কর্মকর্তা

vinnabarta.com
  • প্রকাশ : বৃহস্পতিবার, ২৪ অক্টোবর, ২০১৯, ০১:৩৩ পূর্বাহ্ন

চাঁদপুরে আরিফ নামের এক পুলিশের সহকারী টাউন উপপরিদর্শককে (এটিএসআই) আদালতের বাথরুমে এক নারীর সাথে আপত্তিকর অবস্থায় দেখে জনতা। পরে এমন অনৈতিক কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে আরিফকে ক্লোজড করা হয়েছে।

বুধবার (২৩ অক্টোবর) বিকেলে তার বিরুদ্ধে এই ব্যবস্থা নেয়া হয়।

এর আগে সকাল সাড়ে ১০টার দিকে আরিফ এবং ওই নারী রাহিমা আক্তারকে চাঁদপুর জেলা জজ আদালতের দ্বিতীয় তলার বাথরুম থেকে আপত্তিকর অবস্থায় আটক করে জনতা। রাহিমা আক্তার হাইমচর উপজেলার মহজমপুর গ্রাম থেকে আগত কোনো এক মামলার বিচারপ্রার্থী। পরে তাদের দু’জনকেই ডিবি পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

খোঁজ নিয়ে জানা গেছে, রাহিমা আক্তার নামে ওই নারীর সঙ্গে তার স্বামী শরীফ গাজীর মামলা চলমান আছে। শরীফ গাজী তার বিরুদ্ধে দু’টি মামলা করেছেন। রাহিমাও তার স্বামীর বিরুদ্ধে ১টি মামলা করেছেন। বুধবার স্বামীর করা একটি মামলায় আদালতে হাজিরা দিতে আসেন রাহিমা আক্তার।

এদিকে এটিএসআই আরিফ চাঁদপুর জর্জকোর্টের পুলিশ বিভাগে কর্মরত। তার কাজ হচ্ছে জেলখানা থেকে প্রতিদিন আসামিদের আনা-নেওয়া করা।

পুলিশ সুপার মো. মাহবুবুর রহমান জানান, আরিফকে জেলা পুলিশ লাইনে যুক্ত করা হয়েছে। এ ঘটনায় তদন্তে আরিফ দোষী প্রমাণিত হলে তার বিরুদ্ধে আরও কঠোর ব্যবস্থা নেয়া হবে।

এনআই/শিরোনাম বিডি

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD