1. naim@vinnabarta.com : admin_naim :
  2. admin_pial@vinnabarta.com : admin_pial :
  3. admin-1@vinnabarta.com : admin : admin
  4. admin-2@vinnabarta.com : Rumana Jaman : Rumana Jaman
  5. admin-3@vinnabarta.com : Saidul Islam : Saidul Islam
  6. jashimsarkar1980@gmail.com : admin : jashim sarkar
  7. admin@admin.com : happy :
আজও আদালতে তোলা হবে পার্থ-অর্পিতাকে - |ভিন্নবার্তা




আজও আদালতে তোলা হবে পার্থ-অর্পিতাকে

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশের সময় : শুক্রবার, ৫ আগস্ট, ২০২২ ১১:১২ am

পশ্চিমবঙ্গে নিয়োগ কেলেঙ্কারির ঘটনায় সাবেক মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের ইডি হেফাজতের মেয়াদ শেষ হচ্ছে আজ। তাই কোনও সময় নষ্ট না করে আজ সকাল থেকেই তাকে জেরা করা শুরু করেছে ইডি।

বৃহস্পতিবার (৪ আগস্ট) আড়াই ঘণ্টারও বেশি সময় ধরে জেরা করা হয় পার্থ-অর্পিতাকে। কিন্তু মুখে কুলুপ এঁটে আছেন প্রাক্তন মন্ত্রী, তদন্তে কোন সহযোগিতা করছেন না।

ইডি সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার আড়াই ঘণ্টারও বেশি সময় ধরে জেরা করা হয় পার্থ-অর্পিতাকে। মুখোমুখি জেরা করার পরে তাদের পৃথকভাবেও জেরা করা হয়েছে। এ দিনের জেরায় উঠে এসেছে অপা ইউটিলিটিজ সার্ভিসেস কোম্পানির কথাও। তবে জেরাতে কোন রকম সহযোগিতা করছে না পার্থ। তবে জেরায় সহযোগিতা করেছেন অর্পিতা মুখোপাধ্যায়।

সূত্রের খবর, আজ কিছু সিডি আদালতে জমা দেবেন ইডি কর্মকর্তারা। আর সেখানে থাকা নতুন তথ্যের ভিত্তিতে আবারও তাদের হেফাজতে চাইতে পারে ইডি।

আজ আদালতে পেশের আগে আবারও মেডিকেল টেস্ট হবে পার্থ চট্টোপাধ্যায় এবং অর্পিতা মুখোপাধ্যায়ের। ফলে কিছুক্ষণের মধ্যেই তাদের সিজিও কমপ্লেক্স থেকে বের করে জোকা ইএসআই হাসপাতালে নিয়ে যাওয়া হবে মেডিকেল টেস্টের জন্য। তারপর সেখান থেকে তাদের কলকাতা নগর দায়রা আদালতে পেশ করা হবে।

সূত্র: আনন্দবাজার, নিউজ ১৮ বাংলা।
ভিন্নবার্তা ডটকম/এন



আরো




মাসিক আর্কাইভ