1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
আইভীর মাথায় সান্ত্বনার হাত রাখলেন শামীম ওসমান - |ভিন্নবার্তা

আইভীর মাথায় সান্ত্বনার হাত রাখলেন শামীম ওসমান

vinnabarta.com
  • প্রকাশ : মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১, ০৯:১৭ অপরাহ্ন

মায়ের মৃত্যুশোকে কাতর নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর বাড়িতে গিয়ে তাকে সমবেদনা জানিয়েছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান। এ সময় শামীম ওসমানের সঙ্গে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মঙ্গলবার বিকেলে নগরীর মাসদাইর পৌর কবরস্থানে গিয়ে বিলুপ্ত নারায়ণগঞ্জ পৌরসভার সাবেক চেয়ারম্যান আলী আহাম্মদ চুনকার সহধর্মিনী ও নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর মা মমতাজ বেগমের কবর জিয়ারত করেন শামীম ওসমান। পরে জেলা ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও দলীয় নেতাদের নিয়ে মেয়র আইভীর সঙ্গে দেখা করতে তার বাড়িতে যান তিনি। এ সময় মেয়র আইভী ও তার শোকাহত পরিবারের সদস্যদের সমবেদনা জানান। মেয়র আইভীর মাথায় হাত বুলিয়ে সান্ত্বনাও দেন তিনি। আইভীর বাড়িতে প্রায় আধা ঘণ্টা অবস্থান করেন সংসদ সদস্য শামীম ওসমান।

রোববার বিকেলে মেয়র আইভীর মা মমতাজ বেগম ইন্তেকাল করেন। একই দিন গুরুতর অসুস্থ হয়ে পড়েন সংসদ সদস্য শামীম ওসমানের স্ত্রী সালমা ওসমান লিপি। স্ত্রীর চিকিৎসায় ব্যস্ত থাকায় শামীম ওসমান মেয়রের মায়ের জানাজায় উপস্থিত থাকতে পারেননি। স্ত্রী লিপি কিছুটা সুস্থ হওয়ায় মঙ্গলবার শামীম ওসমান নারায়ণগঞ্জে গিয়ে মেয়রের প্রয়াত মা মমতাজ বেগমের কবর জিয়ারত করেন। পরে শামীম ওসমান আইভীর মাথায় হাত রেখে তাকে স্বান্তনা দেন।

এ সময় শামীম ওসমানকে বিভিন্ন প্রকার ফল, দই ও মিষ্টি দিয়ে আপ্যায়ন করেন মেয়র আইভী। মেয়র আইভী তার মায়ের কুলখানি উপলক্ষে আগামী বৃহস্পতিবার বাদ আসর দোয়ায় অংশ নিতে শামীম ওসমানসহ উপস্থিত সবাইকে অনুরোধ জানান। শামীম ওসমানও উপস্থিত সবাইকে স্বাস্থ্যবিধি মেনে এই দোয়ায় অংশ নেওয়ার অনুরোধ জানিয়ে নিজে উপস্থিত থাকার কথা জানান।

ভিন্নবার্তা ডটকম/এন

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD