1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
অভিনেত্রী আঞ্জুমান আরা শিল্পী সপরিবারে করোনায় আক্রান্ত - |ভিন্নবার্তা

অভিনেত্রী আঞ্জুমান আরা শিল্পী সপরিবারে করোনায় আক্রান্ত

vinnabarta.com
  • প্রকাশ : মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০২০, ১১:১০ am

সপরিবারে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ঢাকাই চলচ্চিত্রের অভিনেত্রী আঞ্জুমান আরা শিল্পী। চিকিৎসকদের পরামর্শে তারা সবাই বাসায় চিকিৎসা নিচ্ছেন।

পারিবারিক সূত্র জানায়, গত বৃহস্পতিবার থেকে ব্যথা ও জ্বর অনুভব করছিলেন অভিনেত্রী শিল্পী। একে একে পরিবারের অন্যদের ক্ষেত্রেও জ্বর হতে থাকে। পরে শনিবার করোনা সন্দেহে পরিবারের সবাই হাসপাতালে পরীক্ষার জন্য নমুনা দিয়ে আসেন। রোববার পরীক্ষার ফল হাতে পেয়ে জানতে পারেন, ওই পরিবারের সবাই করোনা পজিটিভ।

অভিনেত্রী শিল্পী সাংবাদিকদের বলেন, ‘এখন পর্যন্ত হাসপাতালের বেডে যাওয়ার মতো অবস্থা হয়নি। নিজেই পরিবারের সবার খেয়াল রাখছি। অন্য কেউ আমাদের দেখাশোনার জন্য এলে তারাও আক্রান্ত হতে পারে। এ জন্য ঝুঁকি নিতে চাচ্ছি না। আমার দুই সন্তানের বয়স একটু কম। তাদের দেখলে বোঝা যায় না যে কিছু হয়েছে। দুজনই তাদের মতো করে বাসায় খেলে, টিভি দেখে সময় কাটাচ্ছে। হাসপাতালে না গিয়ে যেন ১৪ দিন বাসায় থাকতে পারি, সেজন্য সবাই দোয়া করবেন।’

দুই দশক আগে অশ্লীলতার পর্ব শুরু হওয়ায় সিনেমা ছেড়ে দেন এ অভিনেত্রী। ২০০১ সালের শেষের দিকে মুক্তি পায় তাঁর শেষ ছবি। ক্যারিয়ারের পাঁচ বছরে প্রায় ৩৫টি ছবিতে অভিনয় করেছেন তিনি।

শিল্পীর প্রথম ছবি মোহাম্মদ হোসেন পরিচালিত ‘বাংলার কমান্ডো’ মুক্তি পায় ১৯৯৫ সালের ১১ মে।

শিল্পী অভিনীত ছবিগুলোর মধ্যে রয়েছে ‘প্রিয়জন’, ‘বাবা কেন চাকর’, ‘শেষ প্রতীক্ষা’, ‘মুক্তি চাই’, ‘লাভলেটার’, ‘বীর সন্তান’, ‘মিথ্যার মৃত্যু’, ‘দোস্ত আমার দুশমন’, ‘গৃহবধূ’, ‘কে আমার বাবা’, ‘রাজপথের রাজা’, ‘শক্তের ভক্ত’, ‘সুজনবন্ধু’ ইত্যাদি। তবে ‘বাবা কেন চাকর’, ‘লাভলেটার’, ‘সুজনবন্ধু’ ও ‘প্রিয়জন’।
ভিন্নবার্তা/এন

 

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD