শিরোনাম

অবৈধ সম্পদ অর্জনকারীদের কাউকেই ছাড় নয়: স্বরাষ্ট্রমন্ত্রী

উপজেলা প্রতিবেদক, সাভার

দুর্নীতির সাথে জড়িত ও অবৈধ ভাবে অর্থ উপার্জনকারীদের আইনের আওতায় আনতে প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়নে শুদ্ধি অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

রবিবার দুপুরে সাভারের আশুলিয়ার পুকুরপাড় এলাকায় অরুনিমা গ্রুপের ডিএমসি এ্যাপারেলন্স উদ্বোধন শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি একথা বলেন।

স্বরাষ্ট্র মন্ত্রী এসময় আরও বলেন, দুর্নীতি বিরোধী অভিযান করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে সুশাসন প্রতিষ্ঠা করতে চায়। এ লক্ষ্যে যারা দেশে টেন্ডারবাজি সন্ত্রাস, মাদক ও ক্যাসিনোসহ বিভিন্ন অবৈধ ব্যবসা করে বিত্তবৈভব গড়েছে তাদেরকে গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হচ্ছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেল উল্লেখ করে মন্ত্রী বলেন, দেশে কোন সন্ত্রাস দুর্নীতিবাজ থাকবে না। সবাইকে আইনের মুখোমুখি হতে হবে। কাউকে ছাড় দেওয়া হবে না বলেও জানান তিনি।

মন্ত্রীর সাথে এসময় উপস্থিত ছিলেন অরুনিমা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ আবেদ হোসেন, উপ-ব্যবস্থাপনা পরিচালক ফারুকুল ইসলাম, মহা ব্যবস্থাপক সৈয়দ হামিদুল করিম, শিল্প পুলিশ-১ এর পুলিশ সুপার সানা শামীনুর রহমান শামীমসহ স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আইআই/শিরোনাম বিডি

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
আরো পড়ুুন