1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
অপূর্বকে জড়িয়ে গুজব ছড়ালে আইনি ব্যবস্থার হুঁশিয়ারি তিশার - |ভিন্নবার্তা

অপূর্বকে জড়িয়ে গুজব ছড়ালে আইনি ব্যবস্থার হুঁশিয়ারি তিশার

vinnabarta.com
  • প্রকাশ : সোমবার, ১৮ মে, ২০২০, ০৯:৫৭ pm

ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব-অদিতির ৯ বছরের সংসার ভেঙে গেছে। রবিবার ডিভোর্সের খবর প্রকাশ্যে আনেন নাজিয়া হাসান অদিতি। সংসার ভাঙার পেছনে অনেক কারণ আছে বললেও, আলাদাভাবে কোনও কারণের কথা উল্লেখ করেননি অদিতি। তবে গুজব উঠেছে এই সংসার ভাঙার পেছনে রয়েছেন অভিনেত্রী তানজিন তিশা। কয়েকটি অনলাইনও প্রকাশ করেছেন এমন খবর।

তবে এমন গুজবে কান না দিতে আহ্বান জানিয়েছেন তানজিন তিশা। এমনকি গুজব যারা ছড়াবেন তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেবেন বলেও হুঁশিয়ারি দিয়েছেন তিনি। এ ব্যাপারে সোমবার নিজের ফেরিফাইড ফেসবুক পেজে একটি পোস্ট দিয়েছেন তানজিন তিশা।

পোস্টে তিনি লিখেছেন, ‘আমি সাধারণত গুজবে সাড়া দিই না। তবে আজ আমি অনুভব করছি যে, কয়েকটি অনলাইন সংবাদপত্রে প্রকাশিত চলমান গসিপ বন্ধ করা উচিত। দয়া করে আমার নামটি ব্যবহার করবেন না। এতে আমারসহ শিল্পী এবং তার পরিবারের চলমান পরিস্থিতি আরও খারাপ হবে। আমি সত্যিকার অর্থে বিশ্বাস করি যে, কেউ আমার খ্যাতি কুখ্যাতে ইচ্ছাকৃতভাবে এটি তৈরি করছে। আমার ভক্ত এবং শুভাকাঙ্ক্ষীদের কাছে, দয়া করে এমন খবরে বিশ্বাস করবেন না, যার কোনও সত্যতা নেই।

পোস্টে সাংবাদিকদের উদ্দেশ্যে তিশা লিখেছেন, ‘আমি আপনাদের সবাইকে অনুরোধ করছি যেন এই গুজবে আর ভাগ না বসিয়ে এবং ছড়িয়ে না দেন। কারণ, ভুয়া খবর ছড়িয়ে দেয়াও একটি সাইবার অপরাধ। অনুরোধ করছি এই ধরনের ভিত্তিহীন গল্পে আমার নাম উল্লেখ না করার। যারা এই কাজটি চালিয়ে যাবেন তাদের বিরুদ্ধে আমার আইনি ব্যবস্থা গ্রহণ করতে হবে।

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD