1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
অপহরণের ৩ দিন পর শিশুর লাশ উদ্ধার, গ্রেফতার ১ |ভিন্নবার্তা

অপহরণের ৩ দিন পর শিশুর লাশ উদ্ধার, গ্রেফতার ১

vinnabarta.com
  • প্রকাশ : বুধবার, ১১ ডিসেম্বর, ২০১৯, ০১:০০ অপরাহ্ন
নিহত শিশু মবিন

ঢাকার ধামরাইয়ের বাইশাকান্দা এলাকা থেকে অপহরণের ৩ দিন পর সীমান্তবর্তী গাজীপুরের কালিয়াকৈর এলাকা থেকে মবিন নামে পাঁচ বছরের শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এঘটনায় অপহরণকারী আজিজুল ইসলাম নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

বুধবার সকালে শিশু মবিনের মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) ইবনে ফরহাদ। এর আগে মঙ্গলবার রাতে ধামরাইয়ের সীমান্তবর্তী গাজীপুর জেলার কালিয়াকৈর উপজেলার থানাধীন মঙ্গলবাড়ি এলাকার একটি খালে কচুরিপানার ভিতর লুকানো অবস্থায় শিশুটির মরদেহ উদ্ধার করা হয়।

শিশু মবিন (৫) ধামরাই উপজেলার বাইশাকান্দা ইউনিয়নের মঙ্গলবাড়ি গ্রামের প্রবাসী আব্দুল করিমের ছেলে। আর গ্রেফতার আজিজুল ইসলাম (৩০) একই গ্রামের মফিজ উদ্দিনের বাড়িতে কেয়ারটেকারের কাজ করতো। তার বাড়ি কুড়িগ্রাম জেলায়।

পুলিশ জানায়, গত ৭ ডিসেম্বর বিকেলে ধামরাই উপজেলার বাইশাকান্দা ইউনিয়নের মঙ্গলবাড়ি এলাকায় নিজ বাড়ির পাশে একটি মাঠে খেলতে গিয়ে নিখোঁজ হয় শিশু মবিন। এরপর তাকে কোথাও খুঁজে না পেয়ে ধামরাই থানায় একটি মামলা দায়ের করেন ভুক্তভোগীর পরিবার। এরপর পুলিশ অভিযান চালিয়ে শিশু মবিনকে অপহরণের ঘটনায় আজিজুল নামে একজনকে গ্রেফতার করে। পরে তার দেওয়া তথ্যমতে মঙ্গলবার রাতে বাড়ি থেকে দুই‘শ মিটার দূরে সীমান্তবর্তী গাজীপুর জেলার কালিয়াকৈর থানাধীন মঙ্গলবারি এলাকার একটি খালে কচুরিপানার ভিতর লুকানো শিশু মবিনের মরদেহ উদ্ধার করা হয়।

ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) ইবনে ফরহাদ জানান, শিশু মবিনকে মুক্তিপণ আদায়ের উদ্দেশ্যেই খেলার মাঠ থেকে অপহরণ করে পাশ্ববর্তী একটি বাড়ির কেয়ারটেকার আজিজুল। পরে ভুক্তভোগীর পরিবারের অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে পুলিশ। পরে একটি ফোন নম্বর লেখা চিরকুট উদ্ধার করা হয়। যেখানে লিখা ছিল- ছেলেকে ফিরে পেতে এই নম্বরে যোগাযোগ কর।

পরবর্তীতে পুলিশ প্রযুক্তিগত সহায়তায় ওই ফোন নম্বরের সূত্র ধরে শিশু মবিনদের পাশের বাড়ির কেয়ারটেকার আজিজুলকে আটক করে। পরে আজিজুলের স্বীকারোক্তিতে খালের মধ্যে কচুরিপনার ভিতর থেকে শিশু মবিনের মরদেহ উদ্ধার করা হয়।

এই ঘটনায় গ্রেফতার আজিজুলের সাথে আরও কেউ জড়িত আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে বলেও জানান তিনি।

আইআই/শিরোনাম বিডি

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD