1. [email protected] : admin : admin
  2. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  3. [email protected] : Saidul Islam : Saidul Islam
  4. [email protected] : admin : jashim sarkar
  5. [email protected] : admin_naim :
  6. [email protected] : admin_pial :

অনুশীলনে সাকিব

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশের সময় : রবিবার, ১৪ আগস্ট, ২০২২ ১:৫৯ pm

সাকিব আল হাসানের নেতৃত্বে এশিয়া কাপের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। প্রতিযোগিতাটিকে সামনে রেখে নিজেকে প্রস্তুত করা শুরু করেছেন দেশসেরা ক্রিকেটার। আজ মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে অনুশীলন করেছেন সাকিব।

দুদিন আগেও ধোঁয়াশাপূর্ণ ছিল পরিস্থিতি। বেট উইনার বিতর্কে জড়িয়ে দলচ্যুত হওয়ার শঙ্কায় ছিলেন সাকিব। চুক্তি বাতিল না করলে তাকে বাদ দেয়ার হুঁশিয়ারি দিয়েছিলেন বিসিবি বস নাজমুল হাসান পাপন। চাপে পড়ে বেটিং ওয়েবসাইটটির সঙ্গে চুক্তি বাতিল করেন সাকিব।

দলে জায়গা হারানোর শঙ্কায় থাকা সাকিবের পরামর্শেই তৈরি করা হয়েছে এশিয়া কাপের স্কোয়াড। প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু সংবাদমাধ্যমকে বলেন, ‘সাকিবের সঙ্গে সবকিছু নিয়ে আলোচনা হয়েছে। আশা করছি এশিয়া কাপে আমরা ভালো পারফর্ম করতে পারব।ভ টি-টোয়েন্টি ফরম্যাটে আমরা খুব একটা ভালো অবস্থানে নেই। এগুলো নিয়ে সাকিবের সঙ্গে আলোচনা করেই আমরা এই দল তৈরি করেছি।’ সবশেষ গত জুলাইয়ে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ খেলেছেন সাকিব। এরপর জিম্বাবুয়ে সফরে ছুটিতে ছিলেন তিনি।

এবার এশিয়া কাপ দিয়ে দলে ফিরছেন তিনি।
আগামী ২৭শে আগস্ট শুরু হবে এশিয়া কাপের এবারের আসর। নিজেদের প্রথম ম্যাচে ৩০শে আগস্ট আফগানিস্তানের বিপক্ষে লড়বে বাংলাদেশ।
ভিন্নবার্তা ডটকম/এন



আরো




মাসিক আর্কাইভ