1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
অধ্যাপক হলেন ৮ চিকিৎসক |ভিন্নবার্তা

অধ্যাপক হলেন ৮ চিকিৎসক

vinnabarta.com
  • প্রকাশ : সোমবার, ২৯ জুন, ২০২০, ০৪:৩৯ অপরাহ্ন

অধ্যাপক হলেন ৮ চিকিৎসক অধ্যাপক হিসেবে পদোন্নতি পেয়েছেন বিভিন্ন প্রতিষ্ঠানের আটজন চিকিৎসক। এর মধ্যে গ্যাস্ট্রোএন্টারোলজি বিভাগের দুইজন, কার্ডিওলজি বিভাগের দুইজন ও শিশু বিভাগের চারজন রয়েছেন।

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের পার-১ অধিশাখার উপসচিব মল্লিকা খাতুন স্বাক্ষরিত রোববার এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

পদোন্নতি পাওয়া চিকিৎসকরা হলেন গ্যাস্ট্রোএন্টারোলজি বিভাগের সহযোগী অধ্যাপক ডা. হাফেজা আফতাব এবং ডা. মোহম্মদ মাহমুদুজ্জামান। কার্ডিওলজি বিভাগের সহযোগী অধ্যাপক ডা. মুহাম্মদ শাহাবুদ্দীন এবং ডা. প্রবীর কুমার দাশ।

পদোন্নতি পাওয়া শিশু বিভাগের চারজন চিকিৎসক হলেন ডা. সাকিল আহম্মদ, ডা. মো. মুজিবুর রহমান তালুকদার, ডা. নাজমা বেগম এবং ডা. মোহাম্মদ বেলাল উদ্দিন। তারা প্রত্যেকে সহযোগী অধ্যাপক থেকে অধ্যাপক পদে পেয়েছেন।

জারি করা এই প্রজ্ঞাপনে আরও বলা হয়েছে, পদোন্নতি পাওয়া চিকিৎসকরা স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগে ৩য় গ্রেডে ২০১৫ এর বেতন স্কেলে ৫৬,৫০০-৭৪,৪০০ টাকা বেতনক্রমে যোগদান করেছেন এবং পরবর্তী আদেশ না দেওয়া পর্যন্ত তারা পূর্বের পদ ও কর্মস্থলে কর্মরত থাকবেন।

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD